কলমিলতা
- পথিক সুজন ২৮-০৪-২০২৪

কলমিলতা
---
-------সুজন হোসাইন
---
কলমি লতা কোথায় থাকো কোথায়
তোমার বাস
সকাল থেকে সন্ধ্যা যে যায় তোমায় করে
চাষ
কলা ফুলের নলক দিবো;কানে বাবলা দুল
কদম কেয়ায় সাজিয়ে দিবো তোমার কালো
চুল
জোনাক ফুলে রাত সাজাবো তোমার মনের
কোণে
তোমায় দেখে চাঁদ লুকাবে কালো মেঘের বনে
দিবারাত্রি সুখ কুড়াবো তোমায় সঙ্গে নিয়ে
এমনি করে যাক না চলে জনম জনম ক্ষয়ে ।
----
20/07/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।